ফ্রি ডাউনলোড করুন “শিরকের বাহন” Bangla Islamic Book pdf Download

বিসমিতায়ালা
শিরকের বাহন পিডিএফ বইটি ভূমিকা তূলে ধরা হলো: যদি ভালো লাগে তাহলে বইটি ডাউনলোড করে নিতে পারেন একদম ফ্রিতে।



Siroker bahon pdf book bangla islamic book


আলহামদুলিল্লাহ! সমস্ত প্রসংশা বিশ্বজাহানের স্রষ্টা ও প্রতিপালক মহান আল্লাহ রাব্বুল আলামিনের। দূরূদ ও সালাম তার প্রেরিত নবী মুহাম্মদ সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লামের উপর। বর্তমান বিশ্বে মুসলমানের সংখ্যা প্রায় একশত বিশ কোটি প্রায় (বইটি প্রকাশকালের পরিসংখ্যান অনুযায়ী), বা বিশ্বের মোট জনসংখ্যার একচতুর্থাংশ।
কিন্তু সারা বিশ্বে একশত বিশ কোটি মুসলমান থাকলেও সর্বত্র মুসলমানদের মধ্যে তাওহিদের সঠিক আকিদা-বিশ্বাস অবর্তমান। বর্তমান সময়ে মুসলমানগণ নান ধরনের ভ্রান্ত আকিদা বিশ্বাসে নিমজ্জিত। তাদের সামনে শিরক, শিরকের বাহন ও খালেস তাওহিদের সঠিক আকিদা স্পষ্টভাবে তুলে ধরা প্রয়োজন। Bangla Islamic Book
এক্ষেত্রে আমরা মনে করি ড. ইব্রাহীম বিন মুহাম্মদ আল-বুরাইকানের অসায়েলুশ শিরক বইটি উত্তম হাতিয়ার। এই বইটিতে লেখক শিরক ও তাওহীদের মধ্যে ব্যবধান পরিষ্কারভাবে তুলে ধরেছেন। বইটি বাংলায় তরজমা করা হয়েছে। সম্পাদনা করা কালে আমরা বইটি যথাসাধ্য সহজ করার চেষ্টা করেছি। বইটির দ্বারা বাংলা ভাষা-ভাষি মুসলমান ভাইয়েরা সমান্য উপকৃত হলেও আমরা আমাদের শ্রম সার্থক বলে মনে করবো। মহান আল্লাহ তায়ালা আমাদেরকে খালেস তাওহিদ ও শিরকের মধ্যাকার ব্যবধান সঠিকভাবে অনুধাবন করার তৌফিক দান করুন। আমীন ।। Bangla Islamic Book free download
আরোও যা জানতে পারবেন:
প্রথম অধ্যায়: তাওহীদ ও এর পূর্ণতার পরিপন্থি শিরকের বাহন সমূহ।
দ্বিতীয় অধ্যায়: কবরকে মসজিদ বানানো।
তৃতীয় অধ্যায়: নেককার বান্দাদের ব্যাপারে বাড়াবাড়ি ও প্রকৃত বরকত আল্লাহর হাতে।
চতুর্থ অধ্যায়: ব্যক্তি বা বস্তুর পবিত্রতা।
পঞ্চম অধ্যায়: মূর্তি তৈরী, ছবি টাঙ্গানো ও এর প্রতি সম্মান প্রতি সম্মান প্রদর্শন।
ষষ্ঠ অধ্যায়: বিদাতি ঈদ উৎসব ও সভাসমাবেশ।
প্রভূতি। Bangla Islamic Book
সম্পূর্ণ বইটি পড়তে হলে আপনাকে ডাউনলোড করে নিতে হবে। তাই এই বাংলা ইসলামিক বইটি পড়তে চাইলে নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন। ওজন খুব বেশী না মাত্র দেড় মেগাবাইটের মত। আর মোট পৃষ্ঠা হচ্ছে প্রায় 63টির মত। তো ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন।

আপনার কাছে যদি ভালো মানের কোন বই থেকে থাকে তাহলে আপনি আমাদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও আপনি যদি আলেম হয়ে থাকেন তাহলে যেকোন মাসলা মাসায়েল নিয়েও লেখা লেখি করতে পারেন আমাদের সাইটে।

(Y) শেয়ার করুন, বন্ধুদের সাথে ইন শা আল্লাহ!

সবশেষে ধন্যবাদ জানিয়ে বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ